Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থানার সামনে পুলিশের বাসায় চুরি!

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ অক্টোবর ২০২১ ১৮:৪২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বাঁশখালী থানার সামনে সাবেক এক পুলিশ কর্মকর্তার নিজ বাসা এবং বর্তমান দুই পুলিশ কর্মকর্তার ভাড়া বাসা, দোকান এবং হিন্দু সম্প্রদায়ের একটি মন্দিরে ‍চুরি সংঘটিত হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) রাতে বাঁশখালী উপজেলা সদরে থানার সামনে মোট পাঁচ জায়গায় চুরি সংঘটিত হওয়ার বিষয়টি পুলিশ স্বীকার করেছে।

সাবেক অতিরিক্ত পুলিশ সুপার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তীর বাড়ি, বাঁশখালী থানায় কর্মরত দুই উপ-পরিদর্শক (এসআই) মং চাকমা ও লিটন চাকমার ভাড়া বাসা, একটি মুদির দোকান এবং অদ্বৈতানন্দ ঋষিমঠ ও মিশনে চুরি সংঘটিত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আজিজুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘থানার কাছে পাশাপাশি কয়েকটি বাড়ি ও দোকানে চুরি হয়েছে। আমরা বিষয়টি সিরিয়াসলি নিয়েছি। আমাদের সেকেন্ড অফিসার ঘটনাস্থলে গেছেন। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের আমরা গ্রেফতারের চেষ্টা করছি।’

পুলিশ সূত্রে জানা গেছে, এস আই মং ও লিটন রাতে বাসায় ছিলেন না। তারা থানায় দায়িত্ব পালন করছিলেন। তাদের বাসা তালাবদ্ধ ছিল। সাবেক অতিরিক্ত পুলিশ সুপার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তীর পরিবারের কেউ বাড়িতে থাকেন না। সেটি সবসময় তালাবদ্ধ থাকে। মুদির দোকানও তালাবদ্ধ ছিল। ঋষিমঠে লোকজন থাকলেও চুরির বিষয়টি কেউ টের পায়নি। প্রত্যেক দরজার তালা ভেঙে চুরি সংঘটিত হয়েছে। ঘটনাস্থলে দুর্বৃত্তদের ফেলে যাওয়া লোহার রড ও তালা কাটার মেশিন পাওয়া গেছে।

বাড়ি থেকে নগদ আড়াই লাখ টাকা এবং পাঁচ ভরি স্বর্ণলংকারসহ বিভিন্ন মালামাল চুরির অভিযোগ করে থানায় মামলা করেছেন নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী। ঋষিমঠ ও মিশনের উপাধ্যক্ষ রামানন্দ পুরী নগদ পাঁচ লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণলংকার চুরির অভিযোগে থানায় অভিযোগ জমা দিয়েছেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

পুলিশের বাসায় চুরি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর