Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাকা আত্মসাতের পর ছিনতাইয়ের নাটক সাজিয়ে ধরা

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ অক্টোবর ২০২১ ১৯:৪৮

পুলিশের হাতে গ্রেফতার আলাউদ্দিন ও শেখ ফরিদ পলাশ

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে টাকা আত্মসাতের অভিযোগে সবজির আড়তের দুই কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ৮০ হাজার টাকা আত্মসাতের পর তার ছিনতাইয়ের নাটক সাজিয়েছিলেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) নগরীর কোতোয়ালি থানার নিউমার্কেট মোড় থেকে তাদের গ্রেফতারের পর আত্মসাৎ করা ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার দু’জন হলেন— মো. আলাউদ্দিন (৫৫) ও মো. শেখ ফরিদ পলাশ (৪০)। তারা নগরীর রিয়াজউদ্দিন বাজারের ‘নিউ যমুনা ট্রেডার্স’ নামে একটি সবজির আড়তের কর্মচারী। এর মধ্যে আলাউদ্দিন দুই বছর ও শেখ ফরিদ পাঁচ বছর ধরে ওই প্রতিষ্ঠানে চাকরি করে আসছিলেন বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন সারাবাংলাকে বলেন, ‘খুবই বিশ্বস্ত হওয়ায় আলাউদ্দিনকে গত রোববার তার মালিক কক্সবাজারের রামুতে এক ব্যবসায়ীর কাছে বকেয়া টাকা আনতে পাঠান। রোববার রাতে শেখ ফরিদ মালিককে ফোন করে জানায়— আলাউদ্দিন ফিরেছে, কিন্তু ছিনতাইকারীর কবলে পড়েছিল। তাকে ১৯টি সেলাই দিতে হয়েছে। সোমবার আড়তে গিয়ে আলাউদ্দিন জানায়, ছিনতাইকারীর কবলে পড়ে ৮০ হাজার টাকা খোয়া গেছে। তার কথাবার্তা অসংলগ্ন মনে হওয়ায় মালিকসহ অন্যান্যরা তাকে জেরা করেন। একপর্যায়ে কৌশলে আলাউদ্দিন ও শেখ ফরিদ পালিয়ে যান।’

এ ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ করার পর মঙ্গলবার সকালে নিউমার্কেট মোড়ের বাটা বাজারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এরপর তাদের হেফাজত থেকে ৮০ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানান ওসি নেজাম।

সারাবাংলা/আরডি/টিআর

ছিনতাইয়ের নাটক টাকা আত্মসাৎ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর