Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘খালেদার উত্তরসূরিরা দেশের বাইরে থেকে ষড়যন্ত্র করছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ অক্টোবর ২০২১ ১৯:৫৩

জয়পুরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ ফ ম বাহাউদ্দিন নাছিম

জয়পুরহাট: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের একটি দল; যারা দিনের আলোতে রাতের অন্ধকার দেখে। যারা পূর্ণিমার ঝলমলে আলোতে অমাবস্যার অন্ধকার দেখে; দলটির নাম বিএনপি। তারা অপপ্রচারের মাধ্যমে দেশকে পিছিয়ে নিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারী খালেদা জিয়ার উত্তরসূরিরা দেশের বাইরে থেকে ষড়যন্ত্র করছে। ইতিহাস বিকৃত করে উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে রাখা যাবে না।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, জয়পুরহাটের কুখ্যাত রাজাকার যুদ্ধাপরাধী আব্দুল আলীমকে খুনি জিয়া ও খালেদা জিয়া মুক্তিযুদ্ধের পতাকা তুলে দিয়েছিল। সেই বিএনপি এখনও ষড়যন্ত্র করছে। এ সরকার ক্ষমতায় এসে রাজাকার যুদ্ধাপরাধীদের মৃত্যুদণ্ড দিয়েছে। লড়াই কিন্তু শেষ হয়ে যায়নি। উন্নয়ন ও সমৃদ্ধির ইতিবাচক ধারা বাধাগ্রস্ত করতেই বিএনপি এবং তাদের দোসররা আদাজল খেয়ে মাঠে নেমেছে।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, দেশের এক শ্রেণির মানুষ অনলাইনে নানান গুজব ও বিভ্রান্তি ছড়াচ্ছে। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের এ বিষয়ে সতর্ক থাকতে হবে। এছাড়াও দলে অনুপ্রবেশ ঠেকাতে সতর্ক থাকতে হবে। স্বেচ্ছাসেবক লীগ দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ইতোমধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। তারা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। করোনার সময় মানুষকে সেবা করেছেন। বিভিন্ন স্থানে বিনামূল্যে ধান কেটে দিয়েছেন।

এদিকে, সম্মেলনের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক মাসুদ রেজার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ম. রাজ্জাক, প্রকৌশলী তানভীর শাকিল জয়, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

আ ফ ম বাহাউদ্দিন নাছিম খালেদা জিয়া যুদ্ধাপরাধী স্বেচ্ছাসেবক লীগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর