Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের স্থগিত নিয়োগ পরীক্ষা ৫ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট
৫ অক্টোবর ২০২১ ২১:৪০

ফাইল ছবি

ঢাকা: করোনার মহামারির কারণে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের স্থগিত থাকা তিন পদের নিয়োগ পরীক্ষা আগামী ৫ নভেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত হবে। পদগুলো হলো- সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং অফিস সহায়ক। মঙ্গলবার (৫ অক্টোবর) অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অ্যাটর্নি জেনারেল অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিনের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০ সালের ১৬ মার্চ স্থগিত হওয়া লিখিত পরীক্ষা আগামী ৫ নভেম্বর (শুক্রবার) গ্রহণ করা হবে। সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে বেলা ১০টা থেকে সাড়ে ১১টা এবং অফিস সহায়ক পদে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পরীক্ষা রাজধানীর আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে। প্রবেশপত্র ছাড়া কাউকে পরীক্ষায় অংশ নিতে দেওয়া হবে না।

গত বছর ১৬ মার্চ করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেলে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিতের সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের তিনটি পদে নিয়োগের কার্যক্রম স্থগিত করেছিল অ্যাটর্নি জেনারেল অফিস।

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

অ্যাটর্নি জেনারেল কার্যালয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর