Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০২১ ০৯:১১

সিরাজগঞ্জ: তাড়াশ উপজেলায় বিদ্যালয়ে যাওয়ার পথে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় অটোভ্যান থেকে নামিয়ে এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর করেছে বখাটেরা। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার আজিমনগর মহিলা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আজিমনগর মহিলা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে উপজেলার নওগা ইউনিয়নের কালুপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে রুবেল হোসেন (১৮), দেলবার হোসেনের ছেলে নয়ন আলী (১৯) ও পলানের ছেলে নাজমুল হক (২০) অশ্লীল ভাষায় গালাগাল করে। পরে আজিমনগর মহিলা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের সামনে এসে স্কুলছাত্রী প্রতিবাদ করলে বখাটেরা তাকে প্রকাশ্যে কিলঘুষি মারে। এসময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে স্কুলে নিয়ে যায়।

স্কুলছাত্রী জানায়, প্রায়ই স্কুল থেকে বাড়ি ফেরার পথে ও স্কুলে যাওয়ার পথে রুবেল হোসেন, নয়ন আলী ও নাজমুল হক তাকে উত্যক্ত করে। আজ প্রতিবাদ করায় কিলঘুষি মেরে তাকে আহত করা হয়।

আজিমনগর মহিলা কারিগরি স্কুল অ্যান্ড কলেজের সুপারেন্টেন্ড (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান জানান, ওই ছাত্রীকে রাস্তায় উত্যক্ত করত বখাটে রুবেল হোসেন, নয়ন আলী ও নাজমুল। কিন্তু আজ প্রতিবাদ করায় ওই ছাত্রীকে পিটিয়ে আহত করেছে ওই বখাটেরা। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হবে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, স্কুলছাত্রীর অভিভাবক ও শিক্ষকরা এসে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি আমলে নেওয়া হয়েছে। দ্রুততার সঙ্গেই বখাটেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর