Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ রাসেলের জন্মদিন: চট্টগ্রামে স্কুলভিত্তিক ফুটবল খেলা শুরু

সারাবাংলা ডেস্ক
৬ অক্টোবর ২০২১ ২১:২০

চট্টগ্রাম ব্যুরো: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান প্রয়াত শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চট্টগ্রামে শুরু হয়েছে স্কুলভিত্তিক ফুটবল টুর্নামেন্ট। চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা এই টুর্নামেন্টের আয়োজক।

বুধবার (৬ অক্টোবর) চট্টগ্রাম নগরীর দামপাড়ায় নগর পুলিশ লাইন মাঠে ‘শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্টের’ উদ্বোধন করেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন এবং সংস্থার ফুটবল কমিটির চেয়ারম্যান ও নগর পুলিশের উপকমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

এসময় নগর পুলিশের অতিরিক্ত কমিশনার শ্যামল কুমার নাথ, শামসুল আলম, উপপুলিশ কমিশনার (সদর) আমির জাফরসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন স্কুলের শিক্ষক ও খেলোয়াড় এবং চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্কুল থেকে বাছাই করা ৩২টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দামপাড়া এস এ এফ মাঠে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে সেন্ট্রাল পাবলিক স্কুল এবং দামপাড়া পিওএম মাঠে দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল ৭-০ গোলে পরাজিত করে খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয়কে।

চারটি ভেন্যুতে পুরো টুর্নামেন্টের ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মবার্ষিকীতে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

চসিক মেয়র শেখ রাসেলের জন্মদিন স্কুলভিত্তিক ফুটবল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর