Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতার বিরুদ্ধে তাঁতি লীগ নেত্রীর মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ অক্টোবর ২০২১ ০৮:৪১

ফাইল ছবি

গাইবান্ধা: পলাশবাড়ি উপজেলায় আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতি লীগের এক নারী নেত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (৬ অক্টোবর) বিকালে ওই নারী বাদি হয়ে রফিকুলকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি মামলা করেছেন।

অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি বাংলাদেশ টুডে পত্রিকার জেলা প্রতিনিধি।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের আশ্বাসে ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে রফিকুল ইসলাম। এরপর বিয়ে করতে চাপ দিলে রফিকুল রাজি হচ্ছিল না। ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল ওই নারীকে হুমকিও দেয়।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাইবান্ধা হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত আসামি রফিুকুল ইসলামকে গ্রেফতারে চেষ্টা চলছে‌।

তবে এ বিষয়ে বক্তব্য জানতে চেষ্টা করেও পাওয়া যায়নি অভিযুক্ত রফিকুল ইসলামকে। এছাড়া বিষয়টি নিয়ে পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোন মন্তব্য করতে রাজি হয়নি।

সারাবাংলা/এসএসএ

তাঁতি লীগ নেত্রীর মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর