Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এসপিসি ওয়ার্ল্ডে’র সিইও আল আমিন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৭ অক্টোবর ২০২১ ১৭:৩৮

এসপিসি ওয়ার্ল্ড কোম্পানির লোগো

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ‘এসপিসি ওয়ার্ল্ড’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল-আমিনের বিরুদ্ধে কলাবাগান থানায় দায়ের করা মানিলন্ডারিং আইনের মামলায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে শুনানি শেষে ঢাকার অ্যাডিশনাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির এসআই (নিরস্ত্র) সোহানূর রহমান আসামি আল আমিনের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানিকালে আল আমিনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। তবে এদিন তার পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

গত ৩ অক্টোবর রাতে রমনা এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়। পরদিন আদালত জামিন নামঞ্জুর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। তাদের বিরুদ্ধে এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস লিমিটেড কোম্পানির নাম দিয়ে ই-কমার্স ব্যবসার আড়ালে অনুমোদনহীন মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসা পরিচালনা করার অভিযোগ ওঠে।

আসামিরা বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে প্রতারণামূলকভাবে টাকা সংগ্রহ করতো। তারা কোম্পানির হিসাব থেকে এক কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা ব্যক্তিগত কাজে ব্যবহার করে মানি লন্ডারিং করেছে বলেও অভিযোগ রয়েছে।

সারাবাংলা/এআই/এমও

এসপিসি ওয়ার্ল্ড রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর