Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলারে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দেবরসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ অক্টোবর ২০২১ ২০:৪১

বরিশাল: শ্বশুরবাড়ি পটুয়াখালির গলাচিপা থেকে চাচাতো দেবর সোলেমানের সঙ্গে বুধবার সকাল সাড়ে ১০টায় বাবার বাড়ি রাঙ্গাবালির চরবেস্টনি গ্রামে যাচ্ছিলেন এক গৃহবধূ। পথিমধ্যে চরআগস্তি খেয়াঘাটে এসে সোলেমান তাকে রিজার্ভ ট্রলারে তোলেন। পরে দুপুর ১টার দিকে সাপের খাল নামক স্থানে পৌঁছে ট্রলারের ছৈয়ের মধ্যে ঢুকে ওই গৃহবধূকে সোলেমান ও ট্রলার চালক আরিফ খানসহ ৭ যুবক ধর্ষণ করে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হাসান জানান, মামলার তিন আসামিকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ঘটনায় বুধবার রাতে ওই ৭ জনের নামে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন ওই গৃহবধূর বাবা। মামলায় দেবর সোলেমানকে প্রধান আসামি করা হয়। মামলা দায়েরের পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- সোলেমান (২২), বাপ্পি প্যাদা (২৪) ও আরিফ খান (২৩)।

গ্রেফতারকৃতদের মধ্যে সোলেমান ও বাপ্পিকে বুধবার রাতে গলাচিপা উপজেলার চরকাজল গ্রাম থেকে গ্রেফতার করে চরশিবা ক্যাম্প পুলিশ। আর বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে চর নজির গ্রাম থেকে আরিফ খানকে গ্রেফতার করে রাঙ্গাবালী থানা পুলিশ।

সারাবাংলা/এমও

গ্রেফতার ট্রলার দলবেঁধে ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর