Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চালু হল সৈয়দপুর-কক্সবাজার সরাসরি ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট
৭ অক্টোবর ২০২১ ২১:২১

পর্যটন নগরী কক্সবাজারকে আকাশপথে দেশের বিভিন্ন অঞ্চলের সাথে যুক্ত করা হচ্ছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী

ঢাকা: পর্যটন নগরী কক্সবাজারকে আকাশপথে দেশের বিভিন্ন অঞ্চলের সাথে যুক্ত করা হচ্ছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।

বৃহস্পতিবার ( ৭ অক্টোবর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে সরাসরি ফ্লাইট চালু উপলক্ষে কক্সবাজারের হোটেল শৈবালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী একথা বলেন।

মাহবুব আলী বলেন, সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু করা হয়েছে। সিলেট-কক্সবাজার রুটে আগে থেকেই বিমানের সরাসরি ফ্লাইট চালু রয়েছে। সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু হওয়ায় উত্তরবঙ্গ থেকে পর্যটকরা সরাসরি কক্সবাজার আসতে পারবেন এবং কক্সবাজারের লোকেরাও উত্তরবঙ্গের দর্শনীয় স্থান দেখতে সেখানে সহজে যাতায়াত করতে পারবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আধুনিক ও তারুণ্যদীপ্ত বহরের উড়োজাহাজে ভ্রমণ করে যাত্রীরা এই সেবা গ্রহণ করবেন।

এর আগে, সৈয়দপুর বিমানবন্দরে সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোঃ আবু সালেহ মোস্তফা কামাল।

উল্লেখ্য, আজ থেকে সপ্তাহে প্রতি বৃহম্পতিবার সকাল ৯ টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং ৯ অক্টোবর থেকে প্রতি শনিবার দুপুর ১ টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট পরিচালিত হবে।

সারাবাংলা/এসজে/ওএফএইচ/আরএফ

পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সৈয়দপুর-কক্সবাজার সরাসরি ফ্লাইট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর