Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসআর শিপিং পেল দু’টি মেরিটাইম অ্যাওয়ার্ড

সারাবাংলা ডেস্ক
৮ অক্টোবর ২০২১ ২০:৩৪

ঢাকা: বর্হিবিশ্বে বাংলাদেশের পতাকাবাহী সর্বাধিক সংখ্যক জাহাজের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান এসআর শিপিং লিমিটেড এবার সাহসিকতা ও অধিগ্রহণের স্বীকৃতি হিসেবে দু’টি মেরিটাইম অ্যাওয়ার্ড পেয়েছে।

সম্প্রতি রাজধানীতে এক অনুষ্ঠানের মাধ্যমে এ অ্যাওয়ার্ড হস্তান্তর করা হয়।

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের কাছ থেকে এসআর শিপিংয়ের পক্ষে অ্যাওয়ার্ড নেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ মেহেরুল করিম। এসময় উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীসহ সংশ্লিষ্টরা।

গভীর সমুদ্র থেকে এক ভারতীয় জেলেকে ভাসমান অবস্থায় জীবিত উদ্ধারের জন্য ‘সমুদ্রে সাহসিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি’ হিসেবে এমভি জাওয়াদের ক্যাপ্টেন এসএম নাছির উদ্দিন ও ক্রুদের এবং আন্তর্জাতিক সমুদ্র রুটে ‘জাহাজ অধিগ্রহণে বিশেষ অবদানের স্বীকৃতি’ হিসেবে অ্যাওয়ার্ড দেওয়া হয় এসআর শিপিং লিমিটেডকে।

কোম্পানির সিইও মোহাম্মদ মেহেরুল করিম বলেন, ‘আমরা আমাদের কাজ এবং পরিচালিত কর্মকাণ্ডের স্বীকৃতি হিসেবে বাণিজ্য মন্ত্রণালয় থেকে এবার দুই ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছি। চ্যালেঞ্জিং এ কাজের স্বীকৃতি আমাদের আরো বেশি অনুপ্রাণিত করবে। দেশে ও দেশের বাইরে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পায় আমাদের এমন যাবতীয় কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।’

সারাবাংলা/এমও

এসআর শিপিং মেরিটাইম অ্যাওয়ার্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর