Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রদ্ধায় স্মরণ এস এম সুলতান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ অক্টোবর ২০২১ ১৯:০১

নড়াইল: পালিত হল বিশ্ববরেণ্য চিত্র শিল্পী এস এম সুলতানের ২৭-তম মৃত্যুবার্ষিকী। নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটি পালন করে নড়াইলবাসী। এ উপলক্ষে এস, এম, সুলতান ফাউন্ডেশন ও জেলা প্রশাসনের আয়োজনে এস এম সুলতান কমপ্লেক্স ও শিশুস্বর্গে কোরআন খানি, শিল্পীর সমাধিতে পুষ্পমাল্য অর্পন, মাজার জিয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রোববার (১০ অক্টোবর) জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, এস এম সুলতান ফাউন্ডেশন, নড়াইল প্রেসক্লাব, জেলা শিল্পকলা একাডেমি, এস এম সুলতান বেঙ্গল চারু ও কারুকলা মহাবিদ্যালয়, সম্মিলিত সাংস্কৃতিক জোট, মূর্ছনা সংগীত নিকেতনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শিল্পীর সমাধিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

বিজ্ঞাপন

জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ কামরুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক মলয় কুমার কুন্ডু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারন সম্পাদক শামিমুল ইসলাম টুলু, নড়াইল সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মির্জা মাহামুদ হোসেন রন্টু, এস এম সুলতান বেঙ্গল চারু ও কারুকলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অনাদি বালা বৈরাগী, এস এম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরএফ

এস এম সুলতান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর