Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল চাচি-ভাতিজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২১ ২০:১৫

সিরাজগঞ্জ: তাড়াশে বিদ্যুৎ সংযোগ স্থাপনের জন্য সিমেন্টের খুঁটি বসাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচী-ভাতিজার প্রাণ গেছে। এ ঘটনায় তাদের উদ্ধার করতে এসে আহত হয়েছে আরও ৩ জন।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে এই প্রাণহানির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিলনাদো গ্রামের বাশি আকিন্দের স্ত্রী মর্জিনা খাতুন (৫০) ও দেছের আকন্দের ছেলে নিহত মর্জিনার ভাতিজা রফিকুল ইসলাম (৩০)। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে গ্রামের দেছের আকন্দ ও বাশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। পরবর্তীতে তা অনুমোদন হলে ওই বাড়িতে পল্লী বিদ্যুৎ অফিস সংযোগ দিতে যায়। কিন্ত প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিয়ে যেতে বাধা দেন। পরে সোমবার সন্ধ্যায় বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে রফিক ও তার চাচি মর্জিনা খাতুন সিমেন্টের খুঁটি বসাতে যান। সেই খুঁটি বাড়ির ওপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক সরবরাহের মূল তারের সাথে লেগে যায়। এতে রফিক বিদ্যুৎতায়িত হয়।

বিষয়টি বুঝতে পেয়ে তার চাচী ভাতিজাকে বাঁচানোর জন্য তাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুতায়িত হন এবং ঘটনাস্থলেই দু’জনে মৃত্যু হয়। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে সোহাগ (২৫) ইয়াছিন (৩২) ও শহিদুল (৩৫) আহত হন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, ‘আমি বিষয়টি জেনে সেখানে যাচ্ছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত বলতে পারবো।’

সারাবাংলা/এমও

চাচি-ভাতিজা বিদ্যুৎস্পৃষ্ট সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর