Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউপিতে ময়মনসিংহ বিভাগে আ.লীগের মনোনয়ন পেলেন যারা [তালিকা]

সিনিয়র করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২১ ২৩:৫৭

ঢাকা: দেশব্যাপী অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ময়মনসিংহ বিভাগের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। এছাড়া নড়াইল সদরের বিছালী ইউনিয়নে দলীয় প্রার্থী পরিবর্তন করা হয়েছে। আগামী ২ নভেম্বর এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট নেওয়া হবে।

সোমবার (১১ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

মনোনয়ন বোর্ডের এই সভায় ময়মনসিংহ বিভাগের চার জেলা— জামালপুর, শেরপুর, ময়মনসিংহ ও নেত্রকোনার ইউপিগুলোতে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থীদের চূড়ান্ত করা হয়েছে।

এদিকে, খুলনা বিভাগের নড়াইল জেলার একটি ইউনিয়নে প্রার্থীও পরিবর্তন করেছে আওয়ামী লীগ। নড়াইল সদরের বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে এস এম আনিসুল ইসলামকে। এর আগে এই ইউনিয়নে মো. ইমারুল গাজীকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

সোমবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই চার জেলায় অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে দলের প্রার্থীদের তালিকা গণমাধ্যমে পাঠানো হয়েছে। এই চার জেলার ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা দেখুন এখানে—

সারাবাংলা/এনআর/টিআর

আওয়ামী লীগ ইউপি নির্বাচন নৌকা প্রতীকের প্রার্থী প্রার্থী মনোনয়ন ময়মনসিংহ বিভাগের প্রার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর