Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুকুর থেকে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২১ ১৫:৫০

স্ত্রীকে হত্যার অভিযোগে আটক স্বামী

জয়পুরহাট: জেলার কালাই উপজেলার ধুনট গ্রামের একটি পুকুর থেকে বিলকিস খাতুন (৫০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সাদেক আলীকে (৬৫) আটক করা হয়। মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় উপজেলার টাকাহুত নোহার গ্রাম থেকে তিনি আটক হন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সোমবার (১১ অক্টোবর) আনুমানিক রাত ৮টার দিকে স্বামী সাদেক আলী তার স্ত্রী বিলকিস খাতুনকে নিয়ে সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। নিহতের ছেলে সোহরাব হোসেন তার মা-বাবাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। বাড়ির পাশে মায়ের ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখে ছেলে ও গ্রামবাসীরা আশেপাশে খুঁজতে থাকে। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে বিলকিস খাতুনের লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহত বিলকিছ খাতুনের ছেলে সোহরাব হোসেন বলেন, বাবা মায়ের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত। মাকে বিভিন্ন সময় নির্মমভাবে নির্যাতন করত বাবা। বহুবার পরিবারের লোকজন মিলে মা-বাবার বিচার শালিসও করতে হয়েছে।

হত্যার অভিযোগ তুলে নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী হয়ে কালাই থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে সাদেক আলী।

ওসি সেলিম মালিক জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে সাদেক আলীকে গ্রেফতার করা হয়েছে। নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

পুকুর থেকে স্ত্রীর লাশ উদ্ধার স্বামী আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর