Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউপিতে চট্টগ্রাম বিভাগে আ.লীগের মনোনয়ন পেলেন যারা [তালিকা]

সিনিয়র করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২১ ০২:১৫

ঢাকা: দেশব্যাপী অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চট্টগ্রাম বিভাগের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। সারাদেশের অন্যান্য বিভাগের সঙ্গে আগামী ২ নভেম্বর চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট নেওয়া হবে।

মঙ্গলবার (১২ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

মনোনয়ন বোর্ডের এই সভায় চট্টগ্রাম বিভাগের ১১ জেলা— ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চাঁদপুর, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কক্সবাজার, চট্টগ্রাম, খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটির ইউপিগুলোতে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থীদের চূড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ১১ জেলায় অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে দলের প্রার্থীদের তালিকা গণমাধ্যমে পাঠানো হয়েছে। এই ১১ জেলার ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা দেখুন এখানে—

সারাবাংলা/এনআর/টিআর

ইউনিয়ন পরিষদ নির্বাচন ইউপি নির্বাচন চট্টগ্রাম বিভাগ নৌকার প্রার্থী মনোনয়ন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর