Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পল্লবীতে ৩ শিক্ষার্থী নিখোঁজের মামলায় জিনিয়াসহ ২ জনের জামিন

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২১ ০৩:১১

ঢাকা: রাজধানীর পল্লবী থেকে তিন শিক্ষার্থীর নিখোঁজ হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় জিনিয়া রোজ ওরফে টিকটক জিনিয়া ও শরফুদ্দিন আহম্মেদ অয়নের জামিন মঞ্জুর করেছেন আদালত। তবে মামলার আরেক আসামি মো. তরিকুউল্লাহ‘র জামিন আবেদন নামঞ্জুর হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকীর আদালত এ আদেশ দেন।

এদিন তিন আসামির জামিন শুনানি করেন তাদের আইনজীবীরা। শুনানি শেষে আদালত দুই জনের জামিন মঞ্জুর করে আরেকজনের জামিন নামঞ্জুরের আদেশ দেন।

গত ৩ অক্টোবর এ মামলায় গ্রেফতার চার আসামির মধ্যে রকিবুল্লাহর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। বাকি তিন আসামি মো. তরিকুউল্লাহ, টিকটক জিনিয়া ও শরফুদ্দিন আহম্মেদ অয়নের বয়স নির্ধারণের পর রিমান্ড শুনানির আদেশ দেওয়া হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি -ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে ওই তিন শিক্ষার্থী নিখোঁজ হন। নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, একটি মানব পাচারকারী চক্রের সদস্যরা ওই তিন শিক্ষার্থীকে বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে বাসা থেকে বের করে নেয়। বাসা থেকে বের হওয়ার সময় ওই তিন শিক্ষার্থী নগদ টাকা, সোনার অলংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে গেছে।

এ ঘটনায় ৩ অক্টোবর রাতে নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন পল্লবী থানায় অপহরণ মামলা দায়ের করেন। পরে গত ৬ অক্টোবর ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে ওই তিন শিক্ষার্থীকে উদ্ধার করে র‌্যাব। তাদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। এরপর গত ৯ অক্টোবর আদালত তাদের পরিবারের জিম্মায় পাঠানোর আদেশ দেন।

সারাবাংলা/এআই/টিআর

নিখোঁজ ৩ শিক্ষার্থী পল্লবীতে শিক্ষার্থী নিখোঁজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর