Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে ২ ইউপিতে আ.লীগের প্রার্থী পরির্বতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২১ ২২:০৮

জয়পুরহাট: জেলার আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরির্বতন করা হয়েছে। রুকিন্দীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব এবং আলমপুর ইউনিয়নে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম দলীয় মনোনয়ন পেয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট দুই ইউপিতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরির্বতনের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে, দ্বিতীয় ধাপে জয়পুরহাট জেলার দুই উপজেলার সাত ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। এর মধ্যে আক্কেলপুর উপজেলার পাঁচটি ও ক্ষেতলাল উপজেলার দুটি ইউপি রয়েছে। বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নে কামরুন্নাহার শিমুল ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে রাজিবুল ইসলাম রাজুকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এদের মধ্যে, বুধবার দুই উপজেলার দুই ইউপিতে নৌকার প্রার্থী পরির্বতন করা হয়।

৮ অক্টোবর রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরের সহধর্মিনী কামরুন নাহার শিমুল। তিনি মনোনয়ন পাওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছিল। এনিয়ে সোমবার দৈনিক বাংলাদেশ প্রতিদিন অনলাইনে জয়পুরহাটে বিতর্কিত নেতার স্ত্রীকে মনোনয়ন, এলাকায় ক্ষোভ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর আজ বুধবার রুকিন্দীপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়। অপরদিকে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়।

বিজ্ঞাপন

এই দুটি ইউপিতে নতুন করে মনোনয়ন পেয়েছেন আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আহসান কবির এপ্লব এবং আলমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।

আহসান কবির এপ্লব ও আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর