Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেস ক্লাবে নারী সাংবাদিকদের লুডু প্রতিযোগিতা

সারাবাংলা ডেস্ক
১৪ অক্টোবর ২০২১ ২৩:০৬

ঢাকা: জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) প্রেসক্লাবের আবদুস সালাম হলে নারীদের লুডু খেলার এ আয়োজনের উদ্বোধন করেন ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটি যুগ্ম সম্পাদক মাঈনুল আলম ও আশরাফ আলী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, আইয়ুব ভূঁইয়া, শাহনাজ বেগম পলি, রহমান মুস্তাফিজসহ আরো অনেক সিনিয়র সাংবাদিকরা।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতা পরিচালনা করেন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক শাহনাজ সিদ্দিকী সোমা।

খেলায় ওপেনপ্রেস২৪ডটকমের রওশন ঝুনু প্রথম, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) শামীমা চৌধুরী দ্বিতীয় এবং সুমাইয়া ইসলাম আনুসা (বৈশাখী টিভি) তৃতীয় স্থান অধিকার করেন।

এর আগে, গত বুধবার পুরুষ সাংবাদিকদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতার তৃতীয় রাউন্ড খেলা শেষ হয়। এই প্রতিযোগিতায় কাজী রওনাক হোসেন সর্বোচ্চ পয়েন্ট পেয়ে প্রথম, তপন বিশ্বাস (জনকণ্ঠ), এসএসএম হানিফ (এনএনবি) এবং শুক্কুর আলী শুভ (বাসস) যথাক্রমে দ্বিতীয় তৃতীয় ও চতুর্থ স্থান অধিকার করেন।

সারাবাংলা/এমও

জাতীয় প্রেসক্লাব নারী সাংবাদিক লুডু প্রতিযোগিতা


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর