Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিসডা বাংলাদেশের উদ্যোগে দক্ষতা সনদপত্র বিতরণ

সারাবাংলা ডেস্ক
১৬ অক্টোবর ২০২১ ১৯:৪২

ঢাকা: বিভিন্ন টেড্রে ১৫০ জন কারিগরি প্রশিক্ষণার্থীর শিক্ষা সমাপণী সনদপত্র বিতরণ করা হয়েছে। রিসোর্স ইন্টিগ্রেশন অ্যান্ড সোস্যাল ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন বাংলাদেশের (রিসডা-বাংলাদেশ) অঙ্গপ্রতিষ্ঠান রিসডা ইনস্টিটিউট অব টেকনোলজির উদ্যোগে বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রণালয়ের প্রকল্প ও নেদারল্যান্ডভিত্তিক টেরে-ডেস-হোমসের আর্থিক সহায়তায় দক্ষতা উন্নয়ন কর্মসূচির আওতায় এই প্রশিক্ষণ হয়।

ঢাকার বিরুলিয়ার ক্যাম্পাসে রিসডা বাংলাদেশের চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সনদপত্র বিতরণী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব মো. আজহারুল ইসলাম, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব আব্দুল করিম, টেরে-ডেস-হোমস, নেদারল্যান্ডসের কান্ট্রি ডিরেক্টর মো. মাহমুদুল কবির, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান ও শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুর রহিমসহ অন্যরা।

স্বাগত বক্তব্য রাখেন রিসডা-বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. হেমায়েত হোসেন।

অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও কারিগরি কর্মসহায়ক উপকরণ বিতরণ করা হয়।

সারাবাংলা/এমও

রিসডা বাংলাদেশ সনদপত্র বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর