Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: গ্রেফতার ৯

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২১ ১৯:৫৮

চাঁপাইনবাবগঞ্জ: জেলার ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন পরিষদে হামলা চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি চেয়ার টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুরের ঘটনায় নয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, শুক্রবার (১৫ অক্টোবর) রাত ৮টার সময় ২০-২৫ জন দূর্বৃত্ত লাঠি সোটা নিয়ে এ হামলা চালানো হয়। হামলা চালিয়ে চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও চেয়ারম্যানের ছবি চেয়ার টেবিল টেলিভিশন পানির লাইনসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় ইউপি চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুট্টু অফিস কক্ষ থেকে পালিয়ে আত্মরক্ষা করেন।

এ ব্যাপারে মো. আরজেদ আলী ভুট্টু জানান, ৮ নম্বর ওয়ার্ডের চুরিওয়ালার মোড়ে সরকারি জায়গায় অবৈধভাবে একটি ক্লাবঘর নির্মাণ করা হয়েছিল। খবর পেয়ে গ্রাম পুলিশ পাঠিয়ে নির্মাণ কাজ বন্ধ করা হয়।

রাত ৮টার দিকে মো. খলিলুর রহমানের নেতৃত্বে ২০-২৫ জনের সংঘবদ্ধ দূর্বৃত্তের দল ইউনিয়ন পরিষদ চত্বরে প্রবেশ করে। তারা হামলা চালিয়ে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ছবি ভাঙচুর করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় ৩০-৩৫ নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা মামলা হয়েছে। এ রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে ৯ জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর