Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ দেখে ভবন থেকে লাফিয়ে পড়ে ‘মাদক বিক্রেতার’ মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২১ ২০:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মাদকবিরোধী অভিযানের সময় পুলিশ দেখে ভবন থেকে লাফিয়ে পড়ে আহত এক যুবকের হাসপাতালে মৃত্যু হয়েছে। নিহত যুবক মাদক বিক্রেতা বলে দাবি করেছে পুলিশ।

রোববার (১৭ অক্টোবর) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত মো. মুন্না প্রকাশ মনাইয়া (২২) নগরীর চান্দগাঁও থানার ফরিদারপাড়া এলাকার বাসিন্দা।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান সারাবাংলাকে বলেন, ‘নগরীর বহদ্দারহাট মোড়ে পরিত্যক্ত একটি চারতলা ভবনের তৃতীয় তলায় নিয়মিত ইয়াবা সেবনের আসর বসে। গোপন তথ্যের ভিত্তিতে আমরা গত (শনিবার) রাত সোয়া তিনটার দিকে সেখানে অভিযান চালাই। সেখানে মনাইয়া এবং আরও দু’জন ছিল। পুলিশ দেখে তিনজন জানালা দিয়ে তিনতলা থেকে লাফ দিয়ে নিচে পড়ে। এ সময় কার্নিশের সঙ্গে লেগে নিচে মাটিতে পড়ে আহত হয় মনাইয়া। আর অন্য দুই জন পালিয়ে যেতে সক্ষম হয়।’

‘আমরা মনাইয়াকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে ভোরে তার মৃত্যু হয়। ভবনটির তৃতীয় তলায় অভিযানে আমরা ৬২২ পিস ইয়াবা ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম পেয়েছি। মনাইয়া একজন পেশাদার মাদক বিক্রেতা ও সেবনকারী। সে লোকজন নিয়ে নিয়মিত সেখানে মাদকের আসর বসায়’- বলেন ওসি মঈনুর রহমান।

সারাবাংলা/আরডি/পিটিএম

মাদক বিক্রেতা মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর