Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে বিষপানে তরুণ দম্পতির ‘আত্মহত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২১ ১০:৫১

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল [ফাইল ছবি]

ঢাকা: গাজীপুরের কাশিমপুরে একটি বাসায় স্বামী-স্ত্রী দুজন কিটনাশক পানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার (১৮অক্টোবর) ভোরে অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতরা হলেন, তাসমিন আক্তার লিজা (২২) ও তার স্বামী ফিরোজ হোসেন মণ্ডল (২৫)।

নওগাঁ জেলার মান্দা উপজেলার ভোলাগাড়ি গ্রামের ফাসির উদ্দিন মণ্ডলের ছেলে ফিরোজ হোসেন ও নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সবুজ মিয়ার মেয়ে লিজা।

ফিরোজ ও লিজাকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মো. রান্টু জানান, তারা কাশিমপুর হাজী মার্কেট পুকুরপাড় এলাকায় জাহিদের সেমিপাকা বাড়িতে ভাড়া থাকতেন। গত রাত ১১টার দিকে তারা বাসাতেই ঘুমিয়ে ছিলেন। এমন সময় খবর পান লিজা ও তার স্বামী কিটনাশক পান করেছেন। তখন ওই বাসায় গিয়ে দেখে যায়, তারা দুজনই কাতরাচ্ছে। লিজা অস্পষ্ট ভাসায় জানান, তারা কিটনাশক পান করেছেন। তাদেরকে হাসপাতালে নিয়ে যেতে অনুরোধ করেন। এর বেশি আর কিছু বলতে পারেননি লিজা।

রান্টু আরও জানান, তাদের দুজনকে দ্রুত সাভারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। লিজা ও ফিরোজ স্থানীয় একটি পোশাক তৈরি কারখানায় কাজ করতেন। কিন্তু মাসখানেক আগে লিজা অসুস্থতার কারণে চাকরি ছেড়ে দেন। একবছর আগে প্রেমের সম্পর্কে তারা বিয়ে করেছিলেন। স্বামী-স্ত্রী দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ভোরে অচেতন অবস্থায় প্রতিবেশিরা ফিরোজ ও লিজা নামের দুজনকে হাসপাতালে নিয়ে আসেন। জরুরি বিভাগের চিকিৎসকরা তাদের পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর