Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাক প্রতিবন্ধী জামাইকে পেটালেন শ্বশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২১ ২০:৩৮

হাসপাতালে শুয়ে আছেন রেজাউল করিম, ছবি: সারাবাংলা

লালমনিরহাট: জেলার হাতীবান্ধায় স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরের হাতে মারধরের স্বীকার হয়েছেন বাক প্রতিবন্ধী জামাই। আহত যুবকের নাম রেজাউল করিম (২৪)। বর্তমানে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা হালিবর রহমান বাদী হয়ে গত শনিবার (১৬ অক্টোবর) সকালে দুইজনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দেন। এর আগে গত ১৫ অক্টোবর দুপুরে উপজেলার পূর্ব বিছনদই এলাকায় এ ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

যুবককে মারধরের ঘটনায় অভিযুক্তরা হলেন- উপজেলার পূর্ব বিছনদই এলাকার কালুর ছেলে এবং রেজাউল করিমের শ্বশুর বাবলু (৫০) এবং বাবুলের মেয়ে কেমি বেগম(২১)। আর আহত করিম উপজেলার টংভাঙা এলাকার হালিবর রহমানের ছেলে। তিনি কথা বলতে পারে না।

জানা গেছে, রেজাউল করিম ও স্ত্রী কেমি বেগমের মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এ কারণে গত ৮ অক্টোবর কেমি রাগ করে বাবার বাড়িতে চলে যায়। পরে রেজাউল তার স্ত্রীকে আনতে শ্বশুর বাড়িতে যায়। এ সময় তার শ্বশুর বাবলু তার ওপর রাগ হয়ে মারধর শুরু করে। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, আহত রেজাউল করিম হাসপাতালের বেডে শুয়ে ব্যাথার যন্ত্রণায় কাতরাচ্ছে। এ সময় তার বাবা হালিবর রহমান বলেন, ‘পারিবারিক বিষয় নিয়ে আমার ছেলে ও ছেলের স্ত্রীর মাঝে ঝগড়া হয়। সেই রাগে আমার ছেলের বউ বাপের বাড়ি চলে যায়। পরে আমার ছেলে তাকে আনতে গেলে তার শ্বশুর মারধর করে। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আমি এর সঠিক বিচার চাই।’

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত বাবলু বলেন, ‘আমি কোনো মারধর করিনি। তারা যেসব অভিযোগ করেছে তা মিথ্যা। উল্টো ওই ছেলেই আমার মেয়েকে মেরেছে।’

বিজ্ঞাপন

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের জরুরি বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক ডা. শহিদুল ইসলাম বলেন, রেজাউল করিমকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। তিনি এখন অনেকটা সুস্থ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও হাতীবান্ধা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ নিয়ে তদন্ত চলছে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

বাক প্রতিবন্ধী জামাই শ্বশুরের হাতে মারধর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর