Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢামেকে মারা গেলেন হাজীগঞ্জে গুলিবিদ্ধ সাগর

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২১ ১৯:৪৫

প্রতীকী ছবি

ঢাকা: কুমিল্লায় কোরআন শরিফ অবমাননার কথিত অভিযোগের জের ধরে চাঁদপুরের হাজীগঞ্জের মিছিল থেকে গুলিবিদ্ধ সাগর হোসেন (২৪) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাগরের। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরির্দশক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

সাগর হোসেন পেশায় ছিলেন পিকআপ ভ্যানের চালক। তাদের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার মকিনাবাদ গ্রামে। বিবাহিত সাগর চার মাস বয়সী এক কন্যার জনক ছিলেন।

আরও পড়ুন- প্রাণহানির পর হাজীগঞ্জে ১৪৪ ধারা, জেলা প্রশাসনের তদন্ত কমিটি

গত বুধবার (১৩ অক্টোবর) হাজীগঞ্জে মিছিলের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়েছিলেন সাগর। তাকে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে শনিবার (১৬ অক্টোবর) ঢামেক হাসপাতালে এনে ভর্তি করা হয়েছিল।

নিহত সাগরের বাবা মো. মোবারক হোসেন সারাবাংলাকে জানান, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে হাজীগঞ্জ বাজারে পিকআপ ভ্যান রেখে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন সাগর। ওই সময়ই বাজারে কুমিল্লার কোরআন অবমাননার কথিত অভিযোগ ঘিরে মিছিল হচ্ছিল। সেই মিছিলের মধ্যে পড়ে যান সাগর। সেখান থেকে দৌড়ে বের হওয়ার চেষ্টা করলে মাথায় গুলিবিদ্ধ হন তিনি।

মোবারক হোসেন আরও জানান, সাগরকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তারা তাকে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করে। পরে পরিবারকে জানালে তারা বৃহস্পতিবার ভোরে গিয়ৈ সাগরকে দেখতে পান। সেখানে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় এনে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিন দিন আইসিইউতে রাখার পর অর্থ সংকট বিবেচনায় ১৬ অক্টোবর দুপুরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

সারাবাংলা/এসএসআর/টিআর

ঢামেকে মৃত্যু হাজীগঞ্জে গুলিবিদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর