Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাণিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২১ ২১:৫৭

রাসেল গোলন্দাজ, ছবি: সারাবাংলা

ময়মনসিংহ: জেলার আঞ্চলিক পাসপোর্ট অফিসে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয় দিয়ে প্রতারণা করার সময় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম রাসেল গোলন্দাজ (৩০)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত রাসেল গোলন্দাজের বাড়ি জেলার গফরগাঁওয়ে। পাসপোর্ট অফিস উপ-পরিচালক মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে হাফিজুর রহমান জানান, পাসপোর্ট করে দেওয়ার জন্য দুইজন ব্যক্তিকে সঙ্গে নিয়ে রাসেল গোলন্দাজ অফিসে আসেন। এ সময় তিনি বাণিজ্যমন্ত্রীর পিএস হিসেবে পরিচয় দেন। পরে দুইজন ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করেন। এ সময় তার কথাবার্তায় অসংলগ্ন মনে হয়। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ সময় রাসেলের কাছ থেকে জাতীয় পরিচয় পত্র এবং ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন পাসপোর্ট অফিসের এই কর্মকর্তা।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজের বিরুদ্ধে মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

সারাবাংলা/এনএস

বাণিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণা যুবককে গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর