Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ত্রিশালে ট্রাকের ধাক্কায় ২ লেগুনাযাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ অক্টোবর ২০২১ ১৭:০৫

ময়মনসিংহ: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে ট্রাক চাপায় দুইজন লেগুনা যাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে দশটায় মহাসড়কের বগার বাজার পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয় আরও সাতজন।

নিহতরা হলেন ভালুকার রামদিয়া ইউনিয়নের আলাউদ্দিনে মেয়ে মোছা. রিমা (২০) ও নবী হোসেনের ছেলে মো. সাব্বির (২৬)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, বুধবার সকালে বগারবাজার এলাকায় সড়ক বিভাজকের মাঝখানে ময়মনসিংহগামী একটি লেগুনা ইউটার্ন নেওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ট্রাকের ধাক্কায় লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় লেগুনার বেশ কয়েকজন যাত্রী আহত হয়। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি জানান, দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়। তারা দুজনেই ভালুকার একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। দুর্ঘটনার পর লেগুনা এবং ট্রাকটি জব্দ করা হলেও চালকরা পলাতক রয়েছে। দুর্ঘটনার পর কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকলেও পরে তা স্বাভাবিক হয়।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর