Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনা সীমান্তে তক্ষকসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২১ ১৫:২৩

নেত্রকোনা: কলমাকান্দায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবির অভিযানে ১৯ লাখ টাকা মূল্যমানের একটি তক্ষকসহ ছয় জনকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (২২ অক্টোবর) রাতে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এস এম জাকারিয়া।

বিজিবি’র বিবৃতিতে জানানো হয়েছে, এদিন রাত ১১টার দিকে কমলাকান্দার লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া বিওপির নায়েব সুবেদার মো. মিজানুর রহমানের নেতৃত্বে ৮ সদস্যের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল দিচ্ছিল। নয়নকান্দি এলাকায় দুইটি মোটরসাইকেলে করে কয়েকজনকে গারো পাহাড়ের দিকে যেতে দেখলে বিজিবি’র টহল দল তাদের চ্যালেঞ্জ করে। তাদের উপস্থিতি টের পেয়ে যাত্রীরা মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করেন। তবে বিজিবি সদস্যরা মোটরসাইকেলে থাকা ছয় জনকে ধরে ফেলেন।

আটক ছয় জন হলেন— ময়মনসিংহ জেলার ভালুকা থানার মোরাডোবা গ্রামের মাহাবুব আলমের ছেলে দেলোয়ার হোসেন (৩২), নরসিংদী জেলার পলাশ থানার হাসনহাটা গ্রামের আকবর হোসেনের ছেলে মো. সুমন (৩৩), শিলমান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে মো. হৃদয় (২১), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার কাঁঠাল রাজাবাড়ী গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে মো. সোহেল (৩৫), নেত্রকোনা জেলার কমলাকান্দা থানার উড়াখাল গ্রামের মো. আবুল কাশেমের ছেলে মো. দেলোয়ার হোসেন (২৫) ও শাহজাহান আলীর ছেলে মো. ইমরান (২১)।

আটকের পর তল্লাশি করে তাদের কাছ থেকে ১৬ ইঞ্চি লম্বা ও ২৬০ গ্রাম ওজনের একটি তক্ষক জব্দ করা হয়। তাদের সঙ্গে থাকা দুইটি মোটরসাইকেলও জব্দ করে বিজিবি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক ছয় ব্যক্তিসহ জব্দ করা মালামাল নেত্রকোনার কলমাকান্দা থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

তক্ষকসহ আটক ৬ বিজিবি টহল দল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর