Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় ড্রাইভারকে পিটিয়ে হত্যা


৬ এপ্রিল ২০১৮ ১৮:১৬

।। আশুলিয়া করেসপন্ডেন্ট ।।

সাভার: রাজধানীর অদূরে আশুলিয়ার টঙ্গাবাড়িতে ফরিদ মিয়া নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার বিকেলের এই ঘটনায় নিহত এই ব্যক্তির বাড়ি জামালপুর জেলার মেলান্দহ থানার ব্রাহ্মণপাড়া গ্রামে। তিনি কাভার্ড ভ্যান চালাতেন।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, টঙ্গাবাড়ি এলাকায় আসাদুজ্জামান নামের এক ব্যক্তির বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন ফরিদ মিয়া ও তার স্ত্রী। তাদের পাশের বাসায় থাকতেন লিটন মিয়া নামে আরেকজন ভাড়াটিয়া। পূর্ব শত্রুতার জেরে বিকেল ৪ টার দিকে লিটন ও তার কয়েকজন সঙ্গি মিলে ফরিদকে বেধড়ক পেটান। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, আক্রমণকারীদের পালিয়ে যেতে সহায়তা করায় বাড়ির মালিক আসাদুজ্জামানকে আটক করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, লিটন ও ফরিদের মধ্যে কি বিষয় নিয়ে বিরোধ ছিল সে বিষয়ে স্পষ্ট করে কিছু কেউ বলছে না। প্রাথমিকভাবে হামলার কারণও জানা যায়নি। ময়না তদন্তের জন্য লতিফ ফরিদ মিয়ার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আইএ/এমআইএস

আশুলিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর