Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক মামলায় প্রযোজক রাজের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ অক্টোবর ২০২১ ১৪:০৪

ঢাকা: বনানী থানায় দায়ের করা মাদক মামলায় রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত এ চার্জশিট গ্রহণ করেন। মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন আদালত।

এদিন আসামিদের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আবার তাদের কারাগারে নিয়ে যাওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গিয়াস উদ্দিন গত ২৬ সেপ্টেম্বর ঢাকার সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে বনানীতেই নজরুল ইসলাম রাজের বাসা ও অফিসে অভিযান চালায় র‌্যাব। এসময় তার বাসা থেকে মাদক জব্দ করা হয়।

র‌্যাবের গোয়েন্দারা জানিয়েছেন, বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে রাজকে আটক করা হয়েছে। এর মধ্যে ২০১৮ সালে বনানীতে একজন এসআই হত্যা মামলার আসামি রাজ। তার বাসাতেও মাদক পাওয়া গেছে। একই ভবনে তার অফিস থেকে বিকৃত যৌনাচার সম্পর্কিত বিভিন্ন সিডি পাওয়া গেছে। এই ঘটনায় রাজধানীর বনানী থানায় নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) ধারায় মামলা দায়ের করা হয়।

এরপর গত ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে মাদক মামলায় দুই দিন এবং পর্নোগ্রাফি মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১৮ আগস্ট রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

সারাবাংলা/এআই/এজেডএস/

চার্জশিট জামিন নজরুল রাজ মাদক মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর