Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিকের ছোড়া অ্যাসিডে ঝলসে প্রেমিকার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ অক্টোবর ২০২১ ২৩:৩০

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় বিয়ের জন্য চাপ সৃষ্টি করায় প্রেমিকাকে অ্যাসিড ছুড়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রেমিক। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে নওয়াপাড়ার চামড়া মিল এসএএফ-এ কর্মরত অবস্থায় এ ঘটনা ঘটে।

নিহত মিল শ্রমিক পিয়া (২৮) অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের মৃত আবুল কালামের মেয়ে। আর প্রেমিক শামিম হাসান (৩৫) যশোরের অভয়নগর ও খুলনার ফুলতলা উপজেলার শেষ সীমানা নামক এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তারা উভয়েই ওই মিলের শ্রমিক।

পুলিশ জানায়, পিয়া স্বামী পরিত্যাক্তা। তার ১২/১৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ১০ বছরেরও বেশি সময় ধরে সে এসএএফ চামড়ার মিলে শ্রমিকের কাজ করে। একই মিলে শ্রমিকের কাজ করে শেষ সীমানা এলাকার শামিম। শেষ সীমানা এলাকায় পিয়ার বড় বোনের শ্বশুর বাড়ি হওয়ার সুবাদে ঘনিষ্টতা হয় শামীমেম সঙ্গে। যা এক পর্যায়ে প্রেমের সম্পর্কে রূপ নেয়।

পুলিশ আরও জানায়, সম্প্রতি পিয়া শামীমকে বিয়ের জন্য পীড়াপিড়ি শুরু করে। এতে শামীম ক্ষিপ্ত হয়ে মিলে কর্মরত অবস্থায় পিয়াকে অ্যাসিড ছুড়ে সারা শরীর ঝলসে দেয় এবং পিটিয়ে আহত করে। আহত পিয়াকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন মন্ডল জানান, অভিযুক্ত শামীমকে আটক করা হয়েছে। প্রাথমিক জ্ঞিাসাবাদ চলছে। এছাড়া মামলাও প্রক্রিয়াধীন।

সারাবাংলা/পিটিএম

অ্যাসিড প্রেমিকা মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর