Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢামেকে অজ্ঞান পার্টির খপ্পরে রোগীর স্বজন

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ অক্টোবর ২০২১ ২১:৩৪

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের গাইনি ওয়ার্ডে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন এক রোগীর স্বজন। তার নাম নাসির মিয়া (৩৫)।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালের দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করেন উক্ত ওয়ার্ডের স্টাফসহ রোগীর স্বজনরা।

নাসিরের শাশুড়ি পুর্নিসা বেগম জানান, তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুলিয়র গ্রামে। আজ সকালে গাইনি রোগী মেয়ে গুলেনা বেগমকে (২০) হাসপাতালে ভর্তি করা হয়। আরেক মেয়ে দিলারা বেগমের স্বামী নাসির মিয়া (৩৫)। তিনি ওয়ার্ডের বারান্দায় ছিলেন।

পুর্নিসা বেগম বলেন, বিকেল আনুমানিক ৪টার দিকে বারান্দায় এসে দেখতে পাই নাসির অচেতন অবস্থায় পড়ে আছে। পরে অন্যান্য লোকজনের কাছ থেকে জানতে পারি এক মহিলা তার সঙ্গে অনেকক্ষণ ধরে কথা বলছিল। নাসির অচেতন হওয়ার পর থেকে তাকে আর পাওয়া যায়নি। নাসিরের কাছে ২০হাজার টাকা ছিল, তা আর পাওয়া যায়নি।

২১২ নম্বর ওয়ার্ডের স্টাফ মনসুর আলী জানান, অন্য রোগীদের কাছ থেকে জানতে পারি এক মহিলা ওই রোগীর স্বজনকে ভাই বানিয়ে গল্প করছিল। পরে বাইরে থেকে খাওয়া দাওয়া করে ওয়ার্ডে আসেন। বিকালে হঠাৎ করে ওই মহিলাকে আর দেখা যায়নি। কিন্তু রোগীর ওই স্বজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

এদিকে হাসপাতালের দায়িত্বে থাকা আনসারের সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) আব্দুর রব বলেন, এক রোগীর স্বজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন, এমন সংবাদ পেয়ে ২১২ নম্বর ওয়ার্ডে যাই। সেখানে ওই রোগীর স্বজনকে অচেতন অবস্থায় দেখতে পাই। পরে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে স্টমাক ওয়াশ করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর