Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি ছাত্রের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

চবি করেসপন্ডেন্ট
২৬ অক্টোবর ২০২১ ২১:৫৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই নারীর ছোট বোন বিশ্ববিদ্যালয়ের অধুনিক ভাষা ইনস্টিটিউটের ছাত্রী। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারে’ বিষয়টি পোস্ট করেছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম নগরীর খুলশী থানার ষোলশহরে সানমার শপিংমলের পাশে এই ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষার্থী মাহফুজুর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ছাত্র।

বিজ্ঞাপন

ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী নারীর ছোটবোন বলেন, ‘আমি আর আমার আপু বের হয়েছি। বাসায় ফেরার সময় সানমার শপিং সেন্টারে সামনে রাস্তা পার হওয়ার জন্য আমার আপু দাঁড়িয়ে ছিল। ছেলেটাও পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিল। আমি রাস্তা পার হয়ে দাঁড়িয়েছিলাম। ওই সময় সেখানে অন্য কোনো মানুষ ছিল না। তখন হুট করে আমার আপুর সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটায়।’

‘আমার আপুও সঙ্গে সঙ্গে ছেলেটির হাত চেপে ধরে। তারপর আমিও গিয়ে ওই ছেলেকে ধরি। এসময় একজন লোক এসে তাকে জিজ্ঞেস করে- কেন এমন করল এবং তার পরিচয় কি? তখন সে তার বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড দেখায়। আইডি কার্ডে দেখে নিশ্চিত হই সে শিক্ষাও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী। এই ঘটনার সঠিক বিচার চাই।’

অভিযোগের বিষয়ে জানতে মাহফুজুর রহমানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হয়। সাংবাদিক পরিচয় দেওয়ার সঙ্গে সঙ্গে ফোন কেটে দেন।

চট্টগ্রাম নগরীর খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান বলেন, ‘এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যৌন হয়রানি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর