Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রকাশ্যে ২ আনসারকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ অক্টোবর ২০২১ ২২:৫৭

নোয়াখালী: ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রধান গেটে কর্মরত থাকা অবস্থায় দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। আহত একজনের অবস্থা আশংকাজনক। ঘটনার প্রতিবাদে হাসাপাতাল প্রাঙ্গনে কর্মবিরতি পালন করে বিক্ষোভ করেছে চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে হাসপাতালের প্রধান গেটের সামনে জনসম্মুখে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্লার ছেলে মিল্লাত হোসেন ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশংকাজনক।

বিজ্ঞাপন

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, জেনারেল হাসপাতালের প্রধান গেইটসহ যত্রতত্র সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন ঢুকে পড়ে। এতে হাসপাতালের সৌন্দর্যসহ সেবা দানে বেগ পেতে হয়। ফলে আনসার সদস্যরা এসব যানবাহন ভিতরে প্রবেশ করতে দেয়না। বেলা সোয়া ১১টার দিকে কয়েকজন দুর্বৃত্ত হাসপাতালের গেট দিয়ে সিএনজি-অটোরিকশা ভিতরে আসার চেষ্টা করলে কর্মরত দুই আনসার বাঁধা দেয়। এর কিছুক্ষণ পর দুর্বৃত্তরা আনসারদের ওপর অর্তকিত হামলা চালিয়ে তাদের দু’জনকে এলোপাতাড়ি পিটিয়ি ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন জানিয়েছে আহত আনসার সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হবে। তাদের দুই জনের পেটে অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর