Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জয়পুরহাটে বিএনপির মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ অক্টোবর ২০২১ ২৩:০৯

জয়পুরহাট: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল ১১টা দিকে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে অংশ নেন বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব এস এম সামস মতিন, যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম, তৈয়বুর রেজা, মমিন খন্দকার ডালিম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুক্তাদুল হক আদনান প্রমুখ।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি সিন্ডিকেটের সঙ্গে যারা জড়িত তারা বেশিরভাগ আওয়ামী লীগের সমর্থক। তাই তাদেরকে সুযোগ দেওয়ার জন্য সরকার কোনো পদক্ষেপ নিচ্ছে না।

সারাবাংলা/আরএফ/

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর