Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মরিচের ক্ষেতে ছাগল, মারধরে আহত ব্যক্তি মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ অক্টোবর ২০২১ ২৩:৫২

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দিতে ছাগলে মরিচের ক্ষেত খাওয়া নিয়ে প্রতিপক্ষের মারধরে আহত সাহেব আলী ফকির (৪৪) মারা গেছেন। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

মঙ্গলবার (২৬ অক্টোবর) মরিচের ক্ষেতের মালিকদের মারধরে আহত হন সাহেব আলী ফকির। তাকে স্থানীয় একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার (২৭ অক্টোবর) রাতে ঢাকায় নেওয়ার চেষ্টা করা হয়। ওই রাতেই তিনি পথে মারা যান।

সাহেব আলী ফকির উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকুরপুর চরের লোকমান আলী ফকিরের ছেলে। মঙ্গলবার উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকুরপুর চরে ছাগলে মরিচের ক্ষেত খাওয়া নিয়ে তার সঙ্গে তার ভায়রার ছেলে মোমিন মন্ডলের তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে মারধরে আহত হন তিনি।

প্রথমে পার্শ্ববর্তী জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয় সাহেব আলী ফকিরকে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার উদ্যোগ নিয়েছিল পরিবার।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরিচের ক্ষেতে ছাগল ঢুকে মরিচ খাওয়া নিয়ে প্রতিপক্ষের মারধরে আহত সাহেব আলী মারা গেছেন। তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

সারাবাংলা/টিআর

মরিচের ক্ষেত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর