Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়কে মারধরের শিকার ফুটবল দলের গোলরক্ষক কোচ নুরুজ্জামান

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২১ ০৯:৪০

ঢাকা: রাজধানীর মিরপুর ৬০ ফিট সড়কে বেদম মারধরের শিকার হয়েছেন সাবেক ফুটবলার ও জাতীয় দলের গোলরক্ষক কোচ নুরুজ্জামান নয়ন। এক মোটরসাইকেল চালকের সঙ্গে কথাকাটির একপর্যায়ে তিনি মারধরের শিকার হন বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় মিরপুর মডেল থানায় বিচার চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নুরুজ্জামান নয়ন। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

জিডির বরাত দিয়ে তিনি বলেন, নুরুজ্জামান নয়ন মিরপুর ৬০ ফিট সড়ক থেকে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যার পর পল্লবীতে জাতীয় দলের সাবেক ফুটবলার বেলাল আহমেদের বাসায় যাচ্ছিলেন। এ সময় একটি বাইক রং সাইড দিয়ে যাওয়ার পথে নুরুজ্জামানের গাড়ির লুকিং গ্লাস ভেঙে ফেলে। তখন গাড়ি থেকে নেমে নুরুজ্জামান চিৎকার করেন। এ সময় বাইকার সামনে গিয়ে তার গাড়ি ব্লক করে দেয়। পরে পাঁচ-ছয়জন মিলে নুরুজ্জামানকে বেদম মারধর করে। বাইকারের গলায় একটি বেসরকারি টেলিভিশনের আইডি কার্ড দেখেছেন নয়ন।

ওসি বলেন, এ ঘটনার খবর পেয়ে বর্তমান ও সাবেক অনেক ফুটবলার থানায় এসেছিলেন। তারাও এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন। আমরা ঘটনাটি এরইমধ্যে চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়েছি।

নুরুজ্জামান বাংলাদেশে গোলকিপার কোচদের মধ্যে সর্বোচ্চ সনদধারী। ঘরোয়া ফুটবলে তিনি চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের গোলকিপার কোচ হিসেবে কাজ করছেন বলে জানা গেছে।

সবশেষ জানা গেছে, বেসরকারি ওই টিভি চ্যানেল থেকে এরইমধ্যে ওই রিপোর্টারকে সাময়িক বরখাস্ত করে শোকজ করা হয়েছে। এ নিয়ে চ্যানেলের পক্ষ থেকে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সারাবাংলা/ইউজে/এএম

কোচ নুরুজ্জামান নয়ন গোলরক্ষক কোচ নুরুজ্জামান ফুটবল দল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর