Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরপত্র না দেখানোয় সহপাঠীকে মারধরের অভিযোগ

তিতুমীর কলেজ করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২১ ০৯:৪৯

অভিযুক্ত রাশেদুল ইসলাম সামি

পরীক্ষার হলে উত্তরপত্র দেখাতে অস্বীকৃতি জানানো সহপাঠীকে পেটানোর অভিযোগ উঠেছে এক পরীক্ষার্থীর বিরুদ্ধে। ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের ২০১৮-১৯ সেশনের সম্মান পরীক্ষায় এমন ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সরকারি বাঙলা কলেজে পরীক্ষা দিতে গিয়ে এই ঘটনার শিকার হয়েছেন সরকারি তিতুমীর কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী মো. হাবিবুর রহমান। অভিযুক্ত পরীক্ষার্থীর নাম রাশেদুল ইসলাম সামি।

বিজ্ঞাপন

ভুক্তিভোগী পরীক্ষার্থী জানান, প্রায় প্রতি পরীক্ষাতেই সামি তার কাছ থেকে দেখে লেখে। পরীক্ষায় দেখানোর পরও সে নিজেই ভুল উত্তর দিয়েছে এবং সেটা তার জন্য হয়েছে দাবি করে পিটিয়েছে।

ভুক্তিভোগী বলেন, ঘটনার পর থেকে বিভিন্ন জায়গা থেকে হুমকি আসছে। সামি আমার চোখ-নাক ও মুখে মেরেছে। আমাকে স্টিলের স্কেল দিয়ে পিটিয়েছে। সে কলেজ ছাত্রলীগের রাজনীতি করে বলে দাবি করে।

জানতে চাইলে অভিযুক্ত রাশেদুল ইসলাম সামি বলেন, আমি কাউকে মারিনি। এ ঘটনার সঙ্গে আমি জড়িত না। হাবিবুর রহমানের সঙ্গে এমন কিছুই হয়নি। আমি ওর সঙ্গে কথা বলছি। কেন এমন করছে আমি জানি না।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়াবলেন, যিনি হামলা করেছেন তিনি ছাত্রলীগের কর্মী দাবি করলেও তিনি আমাদের কেউ না। পদধারী কেউ হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেব। এ ধরনের ঘটনা নিন্দনীয়।’

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল বলেন, এমন ঘটনা আমি শুনিনি। যার বিরুদ্ধে অভিযোগ এসেছে আমরা তাকে চিনি না। ছাত্রলীগ করে কি না তাও জানা নেই। এমনটা হয়ে থাকলে ততিতুমীর কলেজের জন্য এটা খুবই দুঃখজনক। ছাত্রলীগের কেউ হলে ব্যবস্থা নেব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএসএম/এসএসএ

সরকারি তিতুমীর কলেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর