Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদ্রোহী প্রার্থী হওয়ায় ইউনিয়ন আ. লীগ সভাপতিকে দল থেকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২১ ১২:২০

খাগড়াছড়ি: ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে আমতলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতিকে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও সাধারণ সম্পাদক সুবাষ চাকমার সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান জানান, চেয়ারম্যান পদে আমতলী ইউনিয়ন পরিষদের জন্য আওয়ামী লীগ নেতা আবদুল গণিকে মনোয়ন দেওয়া হয়েছে এবং তিনি নৌকা প্রতীক পেয়েছেন। দল থেকে মনোনয়ন না পেলেও আমতলী ইউনিয়ন সভাপতি মো. জমির আলী ভুঁইয়া স্বতন্ত্র প্রাথী হিসেবে প্রচার প্রচারণা চালাচ্ছেন। তাকে নমিনেশন পেপার প্রত্যাহার এবং দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে বারবার বলা হলেও তিনি তা না করায় জেলা আওয়ামী লীগের আদেশে দলীয় গঠন তন্ত্র মতে দল থেকে অব্যাহতি দেওয়া হয় এবং বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জমির আলী ভুঁইয়া জানান, নেতারা অনৈতিক আর্থিক সুবিধা নিয়ে আবদুল গণির নাম প্রস্তাব করেছে। তার রাজনৈতিক অবদানের মূল্যায়ন করা হয়নি বলে অভিযোগ করে তিনি জানান, তিনি যোগ্য প্রাথী এবং নির্বাচনে জয়লাভ করবেন।

সারাবাংলা/এসএসএ

আ. লীগ সভাপতি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর