Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা-আইসসহ গ্রেফতার ৬ জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ অক্টোবর ২০২১ ১৮:২৬

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকা থেকে আইস (ক্রিস্টাল মেথ) ও ইয়াবাসহ গ্রেফতার ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৩০ অক্টোবর) মামলাটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রন টিমের এসআই (নিরস্ত্র) ডিএমএ মজিদ মতিঝিল থানার মামলায় আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- হোসাইন মোহাম্মদ বাবু ওরফে বাবুল, এসএম খবির উদ্দিন, ইখতিয়ার চৌধুরী ওরফে শুভ, তোফায়েল ওরফে তোপেল চাকমা, মো. মিজানুর রহমান ও সাদেকুল ইসলাম।

গত ২৯ অক্টোবর রাতে মতিঝিল থানার ফকিরাপুল ডিআইটি রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারি বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায়, আসামিরা এবং তাদের সহযোগিরা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য আইস/ক্রিস্টাল, মেথ, ইয়াবা পাইকারি মূল্যে ক্রয় করে। এসব মাদক ঢাকা মহানগর ও এর আশেপাশের এলাকায় গোপনে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

সারাবাংলা/এআই/এমও

ইয়াবা-আইস ক্রিস্টাল মেথ রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর