Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় কালীর প্রতিমা ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ অক্টোবর ২০২১ ১৮:৪৭

ফাইল ছবি

বগুড়া: জেলার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নে সুলতানহাটা এলাকায় এক কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকালে স্থানীয় পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এর আগে, গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাতে অজ্ঞাত ব্যক্তিরা প্রতিমা ভেঙে ফেলে রেখে যায়। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ধুনট- সারিয়াকান্দি সড়কের পাশে টিনের চাল দিয়ে খোলা জায়গায় মন্দিরটির অবস্থান। অনেকটা উন্মুক্ত অবস্থায় ছিল।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধুবালা জানান, গতকাল শুক্রবার রাত থেকে ভোরের মধ্যে কে বা কারা প্রতিমার মাথার অংশ ভেঙে নিয়ে যায়। আজ (শনিবার) সকাল ৯টার দিকে মন্দির কমিটির সভাপতি পরেশ চন্দ্র শীলের মাধ্যমে তারা খবর পান। তিনিসহ ঊধর্বতন পুলিশ কর্মকর্তা ও ধুনট উপজেলার নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মোহন্ত ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী জানানা, খবর পেয়ে শনিবার অতিরিক্ত পুলিশ সুপারসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে এবং স্থানীয়ভাবে তথ্য সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে। সেখানে নিরাপত্তা ব্যবস্থাও বাড়ানো হয়েছে।

সারাবাংলা/এনএস

কালীর প্রতিমা ভাঙচুর বগুড়া


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর