Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি শাটল ট্রেনে কাটা পড়ে শিশুর মৃত্যু

চবি করেসপন্ডেন্ট
৩১ অক্টোবর ২০২১ ১৭:২৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের যাতায়াতের বাহন শাটল ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক শিশু মারা গেছে।

রোববার (৩১ অক্টোবর) চট্টগ্রাম রেলস্টেশন থেকে বিশ্ববিদ্যালয় উদ্দেশে ছেড়ে আসা শাটল ট্রেনে দুপুর সাড়ে ৩টার দিকে ক্যান্টনমেন্ট স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছেড়ে আসা শাটল ট্রেন ক্যান্টনমেন্ট স্টেশনে থামার আগে ওই শিশু এক বগি থেকে অন্য বগিতে যাওয়ার জন্য লাফ দেয়। এসময় পা পিছলে সে নিচে পড়ে যায়। সঙ্গে সঙ্গে দেহ দ্বিখণ্ডিত হয়ে যায়। ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

ষোলশহর রেলওয়ে স্টেশন মাস্টার এস এম ফখরুল আলম বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ক্যান্টেনমেন্ট স্টেশনে পৌঁছালে ট্রেনে কাটা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। সে সম্ভবত টোকাই হবে। আমরা তাদের ছাদে উঠতে অনেকভাবে নিষেধ করি। কিন্তু তাদের বুঝানো যায় না।’

এর আগে, শনিবার (৩০ অক্টোবর) নগরীর কদমতলী রেলগেট এলাকায় চট্টগ্রাম রেলস্টেশন থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে মনুজা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি পেশায় একজন ভিক্ষুক।

সারাবাংলা/সিসি/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর