Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে প্রতিপক্ষের রডের আঘাতে নারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ অক্টোবর ২০২১ ১৭:৪৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডা বেড়াইদ এলাকায় প্রতিপক্ষের রডের আঘাতে রুবিনা আক্তার (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার ছেলে তানভির হাসান মুন্না (২৪) ও তানভিরের চাচাতো ভাই হাশিদুল ইসলাম (২৮)।

রোববার (৩১অক্টোবর) দুপুরের দিকে বেরাইদ বড় পাড়া রহমতউল্লাহ স্টেডিয়ামের পিছনের বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল পৌনে ৪টার দিকে রুবিনাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহত নারীর ছেলে তানভীর জানান, বাড়ির জমি নিয়ে এলাকার প্রভাবশালী ও মাদক ব্যবসায়ী শহিবুলের সঙ্গে তাদের দ্বন্দ্ব ও কোর্টে মামলা চলছে। আজকে দুপুরে শহিবুল তার তিন ছেলে সহ ১৫-১৬ জনকে নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। তাদের মারধর করতে শুরু করলে রুবিনা বাধা দেয়। তখন তার মাথায় রড দিয়ে আঘাত করে শহিবুল। এতে সে মাটিতে লুটিয়ে পরে। তখন তাকে উদ্ধার করে স্থানীয় উপশম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মারা যান।

নিহতের ভাই মাহফুজুর রহমান জানায়, বেশ কিছুদিন ধরে শহিবুল সুযোগ খুঁজছিল আমাদের উপর হামলা করার জন্য। আজকে বাসায় বোন রুবিনা ও তার দুই ছেলে ছিল। দুপুরে হঠাৎ করে হামলা চালিয়ে আমার ভাগ্নেদের মারধর শুরু করে। এসময় রুবিনা আক্তার এগিয়ে আসলে তার মাথায় রড দিয়ে বাড়ি দেয়।

স্থানীয় ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব আনছার মিন্টুবলেন, নিহত নারী আমার ফুফাতো ভাই শরিফ হোসেনের স্ত্রী। নির্বাচনের সময় তারা আমার পক্ষে কাজ করেছে। আমার প্রতিদ্বন্দী ছিল জাহাঙ্গীর। শহিবুল ও তার ছেলেরা জাহাঙ্গীরের সমর্থক এবং নিহত নারীর চাচাতো ভাইও হয়। জমিজমা নিয়েও তাদের মধ্যে দ্বন্দ ছিল। নির্বাচন ও জমিজমার জেরেই আজকের এই হত্যাকাণ্ডের ঘটনা হয়েছে।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। তানভিরের হাতে ও হাশিদুলের মাথায় আঘাত রয়েছে। তাদের দুজনকে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, জমিজমা নিয়ে আত্মীয় স্বজনদের মধ্যে ঝামেলা ছিল। সেই জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। অন্য কোনো ঘটনা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

রডের আঘাতে নারী নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর