Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২১ ০৮:৪৫

যমুনারচর হতে মেহেদীর লাশ উদ্ধার করা হয়, ছবি: সারাবাংলা

বগুড়া: জেলার সারিয়াকান্দি উপজেলায় ব্যাটারি চালিত ইজিবাইক চালককে ছুরিকাঘাতে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত চালকের নাম মেহেদী হাসান (২৫)।

উপজেলার দীঘলকান্দি প্রেম যমুনার ঘাটের সামনে যমুনারচর হতে গতকাল রোববার (৩১ অক্টোবর) বিকেল ৩টার দিকে মেহেদী হাসানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। তবে মেহেদীর ইজিবাইকের খোঁজ এখনো পাওয়া যায়নি।

নিহত মেহেদী গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ী গ্রামের মুদি দোকানদার আনিছার রহমানের ছেলে। জানা গেছে, পুলিশ লাশটি প্রেম যমুনার ঘাটে নিয়ে এলে মেহেদীর চাচা শ্বশুর সারিয়াকান্দি পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের আমিরুল ইসলাম প্রথমে লাশটি চিনতে পারেন। পরে খবর পেয়ে মেহেদীর স্ত্রী, পিতা এবং হিন্দুকান্দি গ্রামের শ্বশুর মিন্নত ফকির থানায় এসে মেহেদীর লাশ শনাক্ত করেন। উদ্ধার হওয়া লাশটির বুক, গলা, পেট ও গালে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মেহেদীর বাবা আনিছার রহমান জানান, গত শনিবার দুপুর ১ টার দিকে মেহেদীকে মোবাইল করে দুপুরের খাবার খেতে বাড়ি যেতে বলি। তখন মেহেদী জানায়- সে রিজার্ভ ভাড়া নিয়ে ফুলবাড়ির দিকে রওনা হয়েছে। এরপর থেকে মেহেদীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতে বাড়ীতে না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করি। পরে রোববার সারিয়াকান্দি থানায় ছেলের লাশ উদ্ধারের খবর পাই।

মেহেদীর স্ত্রী ও সারিয়াকান্দি পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের মিন্নতের মেয়ে মুনজিলা জানান, গত শনিবার দুপুরের পর থেকে মেহেদীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ইজিবাইক চালক মেহেদী হাসানের লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকারীরা গত শনিবার রাতে মেহেদীকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সারাবাংলা/এনএস

ইজিবাইক চালক ছুরিকাঘাতে হত্যা বগুড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর