Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২১ ১০:৩৫

ঢাকা: রাজধানীর গুলশানের নতুনবাজার এলাকায় আমেরিকান অ্যাম্বেসির গ্যারেজের সামনে ট্রাকের ধাক্কায় রিকশার আরোহী রিহান (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছে শিশুটির বড় বোন রাহী (৬), বাবা আব্দুর রহিম এবং মা শাহজাদী আক্তার মাফারা (২৫)।

রোববার (৩১ অক্টোবর) দিনগত রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে রাত দেড়টার দিকে রিহানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তাদের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার খালিশপুর গ্রামে। বর্তমানে বাড্ডা বাঁশতলা এলাকায় ভাড়া থাকে। আব্দুর রহিম গুলশানে মুদি দোকান করেন।

শিশু রিহানের মামা নজরুল ইসলাম জানান, রাতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে আব্দুর রহিম নতুনবাজারে যান বাজার করতে। সেখান থেকে রিকশাযোগে ফেরার সময় দুর্ঘটনার শিকার হন। আহত রাহী এবং তার মা মাফারাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাবা আব্দুর রহিমকে উন্নত চিকিৎসার জন্য শাহবুদ্দিন হাসপাতালে ভর্তি করা রয়েছে।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে রিকশাটি চিনিবোঝাই ট্রাকের সামনে পড়ে যায়। ট্রাকচালক রিকশাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তখন ট্রাকের সঙ্গে রিকশার ধাক্কা লাগে। এতে রিকশায় থাকা চার জন ছিটকে পরে আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে। তবে রিকশাচালককে পাওয়া যায়নি। এই ঘটনা এখনো কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে বলে জানায় এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/একেএম

ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর