Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজার পৌর মেয়রের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২১ ১১:২৫

কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার: জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনাফ সিকদারকে গুলি করার ঘটনায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র মুজিবুর রহমানকে প্রধান আসামি করে আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস।

ওসি বলেন, মেয়র মুজিবুর রহমানকে প্রধান আসামি করে আট জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেছেন মুনাফ সিকদারের বড় ভাই মোহাম্মদ শাহজাহান।

এদিকে, সন্ধ্যা থেকে মামলার খবর ছড়িয়ে পড়লে কক্সবাজার শহরের সকল দোকান-পাট, বাস কাউন্টার বন্ধ করে দেয় মেয়র মুজিবুরের অনুসারীরা। পাশাপাশি সড়কের মাঝখানে পৌরসভার ময়লা গাড়ি রেখে যাতায়াতে বিঘ্ন ঘটানো হয়। এ নিয়ে পর্যটকদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। ভোগান্তিতে পড়েছেন শহরবাসীও।

এর আগে, বুধবার (২৭ অক্টোবর) রাতে শহরের কলাতলীর সুগন্ধা পয়েন্টে মোনাফ সিকদার (৩২) গুলিবিদ্ধ হন। পরে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আহত মুনাফ সিকদার এক ভিডিও বার্তায় বলেন, তাকে মেয়রের নির্দেশে গুলি করা হয়েছে। বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে।

এ বিষয়ে জানতে মেয়র মুজিবুর রহমানের সঙ্গে কয়েক দফা যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

কক্সবাজারের পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সারাবাংলা/একেএম

ছাত্রলীগ নেতাকে গুলি পৌর মেয়রের বিরুদ্ধে মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর