Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২১ ১৯:৩৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক বীর ‍মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর পুলিশ চালককে আটক করে ট্রাকটি জব্দ করেছে।

সোমবার (১ নভেম্বর) দুপুর ২টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ মোড়ের গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত মো. শামসুল আলমের (৫৮) বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের ছৈয়দনগর গ্রামে। বাসা নগরীর লালখান বাজারের টাংকির পাহাড় বাই লেইনে। শামসুল আলমের ছেলে আবুল হাসনাত মোহাম্মদ বেলাল চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডের কাউন্সিলর।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘শেরশাহ এলাকা থেকে লিংক রোড অভিমুখী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। শামসুল আলম মোটরসাইকেলে ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর আমরা তাৎক্ষণিক অভিযান চালিয়ে ট্রাক চালককে গ্রেফতার করেছি। ট্রাক জব্দ করে থানায় নেওয়া হয়েছে।’

গ্রেফতার ট্রাক চালক মো. শাহীনের (২৬) বাড়ি পাবনা জেলায় বলে পুলিশ জানিয়েছে।

চসিকের কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল জানিয়েছেন, সন্ধ্যায় লালখান বাজার জামে মসজিদ এবং রাতে বোয়ালখালী উপজেলার চরণদ্বীপে আহসান উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা শামসুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমেদ এবং সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ মুক্তিযোদ্ধার মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর