Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আ.লীগ প্রার্থীর কর্মীদের মোটরসাইকেল-দোকান ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ নভেম্বর ২০২১ ১৯:০২

জয়পুরহাট: ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউপি নির্বাচনে প্রচারণাকালে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীদের মোটরসাইকেল-দোকান ভাঙচুর ও একজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে বিদ্রোহ প্রার্থীর সমর্থকদের উপর। মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে একই ইউনিয়নের বেলতা বানদিঘী গ্রামে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মশিউর রহমান শামীম ও তার কর্মীরা অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে বেলতা বানদিঘী গ্রামে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নৌকা মার্কা প্রচারণা করছিলেন মুকিম উদ্দিন এবং আব্দুল হান্নান। এসময় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রাথী আব্দুর রশিদ মন্ডল বকুলের কর্মী-সমর্থকরা লোহার রড ও হাতুড়ি দিয়ে তাদের উপর হামলাসহ ২টি মোটরসাইকেল, দোকান ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় আহত হন আওয়ামী লীগ প্রার্থীর কর্মী আব্দুল হান্নান। স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আব্দুল হান্নান জানান, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রাথী আব্দুর রশিদ মন্ডলের কর্মীরা তাদের উপর হামলা চালায়। এসময় মোটরসাইকেল, দোকান ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়।

অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রাথী আব্দুর রশিদ মন্ডল বকুল বলেন, মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান শামীম। আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরাই এ ভাঙচুরের ঘটনা ঘটিয়ে আমার উপরে দোষ চাপাচ্ছে। যেন আগামী ১১ নভেম্বর নির্বাচনে অংশগ্রহণ না করতে পারি। আমার নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা করার উদ্দেশ্যে এই নাটক।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

মোটরসাইকেল-দোকান ভাঙচুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর