Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মামুনুলের বিরুদ্ধে ধর্ষণ মামলায় অভিযোগ গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ নভেম্বর ২০২১ ১৫:৫০

মাওলানা মামুনুল হক, ফাইল ছবি

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের সাবেক নেতা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশ নির্যাতন দমন ট্রাইবুনালের দায়িত্বপ্রাপ্ত বিচারক আনিসুর রহমানের আদালতে বুধবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ অভিযোগ গঠন করা হয়।

বুধবার জেলার নারী ও শিশু আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে রকিব উদ্দিন জানান, গত ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন জান্নাত আরা ঝর্ণা। ওই মামলায় গ্রেফতারকৃত মামুনুল হককে আজ (বুধবার) আদালতে হাজির করা হলে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আবেদন মঞ্জুর করে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

তবে এ সময় মামলার বাদী ঝর্ণা বেগম আদালতে হাজির ছিলেন না। এর আগে সকাল ১০ টার দিকে তাকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে হয় মামুনুল হককে।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। ওই সময় তিনি বিব্রতকর অবস্থায় পড়লে হেফাজতের স্থানীয় নেতাকর্মীরা রিসোর্ট ভাঙচুর করে তাকে উদ্ধার করে। ওইদিন রিসোর্টে ঝর্ণাকে মামুনুল দ্বিতীয় স্ত্রী দাবি করলেও ১৮ এপ্রিল গ্রেফতারের পর ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুলের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ঝর্ণা। তিনি অভিযোগ করেন, মামুনুল বিয়ে করার প্রলোভন দেখিয়ে গত দুই বছর ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। কিন্তু বিয়ে করবেন বলে আর করেননি।

সারাবাংলা/এনএস

অভিযোগ গঠন ধর্ষণ মামলা মাওলানা মামুনুল হক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর