Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগদ’র ক্যাশইন ক্যাম্পেইন: ২ বিজয়ী পেলেন মোটরবাইক

সারাবাংলা ডেস্ক
৩ নভেম্বর ২০২১ ২০:৩২

ঢাকা: মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ’র চলমান ক্যাশইন ক্যাম্পেইনে অংশ নিয়ে মোটরবাইক জিতেছেনে আরও দুই গ্রাহক। সম্প্রতি বিজয়ীদের মোটরবাইক বুঝিয়ে দিয়েছেন নগদ’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

শুক্রবার ওই দুই বিজয়ীর নাম ঘোষণা করা হয়। টি- টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে চলমান ক্যাম্পেইনে এ সপ্তাহের বিজয়ীরা হলেন রোমানা সুমাইয়া রুমি ও মোহাম্মদ তানভীর হোসাইন। তারা দুজনই চট্টগ্রামের বাসিন্দা।

বিজ্ঞাপন

এদিকে, মোটরবাইকের চাবি হস্তান্তরের পর তামিম ইকবাল দুই বিজয়ীর সঙ্গে কথা বলেন। নগদ ব্যবহারের সুফল ও চলমান কুইজে অংশ নিয়ে কীভাবে তারা স্কোর করেছেন, সে বিষয়েও বিস্তারিত জানতে চান তামিম।

প্রসঙ্গত, নগদ গ্রাহকদের জন্য বিশেষ এই ক্যাম্পেইনটি চলবে ১৪ নভেম্বর পর্যন্ত। ক্যাম্পেইনটির আওতায় নগদ গ্রাহকরা ক্যাশইন বা অ্যাড মানি, মোবাইল রিচার্জ ও টি-টোয়েন্টি কুইজ খেলে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি করে মোটরবাইক। পাশাপাশি প্রতি মিনিটে ক্যাশ-ইন করা প্রথম পাঁচ গ্রাহক পাবেন ১০০ টাকা পর্যন্ত বোনাস।

নগদ’র ক্যাশইন ক্যাম্পেইন নিয়ে তামিম ইকবাল বলেন, দেশের সাধারণ মানুষের ক্রিকেটের প্রতি এই যে ভালোবাসা সে কারণেই বাংলাদেশের ক্রিকেট এক সময় অনেক উচ্চতায় উঠবে। নগদ’র কুইজে অংশ নিয়ে বেশি বেশি বোনাস পাওয়ার পাশাপাশি বাইক জেতার সুযোগ সবারই নেওয়া উচিত।

ক্যাম্পেইনের ব্যাপারে নগদ’র চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, নগদ তার গ্রাহকদের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। যার ফলে চলমান ক্যাম্পেইনে কোনো ধরনের বিলম্ব না করে বিজয়ীদের বাইক হস্তান্তর করা হচ্ছে। গ্রাহকদের আরও নতুন নতুন চমক দিতে তারা কাজ করছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর